রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন

থেমে থাকা ট্রাকে ধাক্কা, নিহত ৪

থেমে থাকা ট্রাকে ধাক্কা, নিহত ৪

স্বদেশ ডেস্ক:

কুমিল্লার চান্দিনায় থেমে ট্রাকের পেছনে মাছবাহী ট্রাকের ধাক্কায় চারজন নিহত হয়েছে। এদের মধ্যে তিনজন মাছের শ্রমিক, অপরজন ট্রাকের হেলপার। এ ঘটনায় আহত হয়েছে আরো তিনজন।

মঙ্গলবার সকাল ৬টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার বেলাশহর এলাকার আরএনআর ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ভোলা জেলার মনপুরা থানার রহমানপুর গ্রামের খোরশেদ হাওলাদারের ছেলে মনির হোসেন (২৮), একই গ্রামের আবুল হোসেনের ছেলে হাবিবুর রহমান (৩২), হামিদ মিস্ত্রীর ছেলে আকতার হোসেন (৩৫)। তারা তিনজন মাছের শ্রমিক। নিহত অপরজন হলেন সাতক্ষীরা জেলার সদর উপজেলা রফিকুল ইসলাম (২৩)। তিনি ট্রাকের হেরপার।

স্থানীয় সূত্রে জানা যায়, মহাসড়কের চান্দিনার বেলাশহর আরএনআর ফিলিং স্টেশনের সামনে ঢাকামুখী একটি ট্রাক থামিয়ে হেলপার ট্রাকের নিচে যান্ত্রিক ত্রুটির কাজ করছিলেন। পেছন থেকে মাছবাহী একটি ট্রাক ধাক্কা দিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে চারজন নিহত হয়। ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় নিহতদের লাশ উদ্ধার করে এবং আহত তিনজনকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাড়ির ইন-চার্জ (ইন্সপেক্টর) মনজুরুল আলম মোল্লা ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ট্রাক হেলপার সামনে দাঁড়িয়ে থাকা ট্রাকের শ্রমিক, বাকি তিনজন পিছনের ট্রাকের মাছের শ্রমিক। দুর্ঘটনার পর চালকদের পাওয়া যায়নি। এই ঘটনায় আইনগত প্রক্রিয়া চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877